ওহিদুজ্জামান কাজল, মাদারীপুর : মাদারীপুর র‌্যাব-৮ রবিবার ও শনিবার পৃথক দুটি অভিযান পরিচালনা করে একটি পিকআপ ও ৪৩ কেজি ৭শ‘ গ্রাম গাঁজাসহ চার মাদক কারবারীকে গ্রেফতার করেছে।

র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল রবিবার রাতে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার সদর আলী মাদবর কান্দি আনন্দবাজার ব্রীজ এর দক্ষিণ পাশে কাজিরহাট বাজার হতে কাঠালবাড়ী ঘাটগামী পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ২২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করে। এরা হলো গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কানুরিয়া গ্রামের আবেদ শেখের ছেলে ইমদাদুল শেখ (৪৫) ও কুষ্টিয়া সদর উপজেলার বটতলি দক্ষিনপাড়া গ্রামের মৃত জব্বার মলি­কের ছেলে সিরাজ মলি­ক (৫৮)। অন্যদিকে শনিবার সন্ধায় সদর উপজেলার আছমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্ব পাশে সড়কে অভিযান পরিচালনা করে র‌্যাব।

অভিযানকালে একটি পিকআপ ও ২১ কেজি ৭শ‘ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী কুমিল­া জেলার চর দক্ষিন থানার উলুন গ্রামের মো. খোকন মিয়ার ছেলে মো. নুরুল ইসলাম (২০) ও একই জেলার রাজাপাড়া গ্রামের আকবর হোসেনের ছেলে মো. হাসান মাহমুদকে (১৯) গ্রেফতার করা হয়। র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের দুটি প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম এ দু‘টি অভিযানে নেতৃত্ব দেন।

এ সংক্রান্তে শরীয়তপুরের জাজিরা ও মাদারীপুর সদর মডেল থানায় মাদক আইনে পৃথক দু‘টি মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের উদ্ধার করা সকল আলামতসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

(ওকে/এএস/মে ১৬, ২০২২)