স্টাফ রিপোর্টার : পবিত্র হজ, তাবলীগ এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে নিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লতিফ সিদ্দিকীর বক্তব্য গ্রহণযোগ্য হতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দা সাজেদা চৌধুরী।

ধানমণ্ডির ৩ নম্বরে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সেলের সভা শেষে মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মুখফোড় অনেকেই আছেন, তার বক্তব্য গ্রহণযোগ্য হতে পারে না উল্লেখ করে তিনি বলেন, ‘কে কী বলল, এতে কান দেবেন না, যা দিয়ে যাওয়ার বঙ্গবন্ধু দিয়ে গেছেন। আর সজীব ওয়াজেদ জয় কে, তা সবাই জানেন।’

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

প্রসঙ্গত, রবিবার নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশিদের এক সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেছেন, তিনি হজ আর তাবলিগ জামাতের ঘোরতর বিরোধী। হজে জনশক্তি নষ্ট হয়। হজের জন্য ২ লাখ লোক আজ সৌদি আরবে গিয়েছে। এদের কোনো কাজ নাই। এদের কোনো প্রডাকশন নাই। শুধু রিডাকশন দিচ্ছে। শুধু খাচ্ছে আর দেশের টাকা দিয়ে আসছে। তাবলিগ জামাত প্রতিবছর ২০ লাখ লোকের জমায়েত করে। নিজেদের তো কোনো কাজ নেই। সারা দেশের গাড়ি ঘোড়া তারা বন্ধ করে দেয়।

(ওএস/এইচআর/সেপ্টেম্বর ৩০, ২০১৪)