দিলীপ চন্দ, ফরিদপুর : অর্পিত সম্পত্তি প্রত্যর্পণ ট্রাইবুনাল রায় দ্রুত বাস্তবায়নের দাবিতে এক মানববন্ধন আজ সোমবার সকাল ৯ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়। বি এফ এফ নাগরিক সমাজের উদ্যোগে ও এ এল আর ডি ঢাকার সহযোগিতায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শিক্ষাবিদ রমেন্দ্র নাথ রায় কর্মকার এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ফরিদপুর বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট মানিক মজুমদার, রাষ্ট্রের নির্বাহী পরিচালক এডভোকেট শিপ্রা গোস্বামী, এডভোকেট চিরঞ্জীত রায় , এডভোকেট অসিত মজুমদার ও ব্লাস্ট নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা ।

উপস্থিত বক্তব্য নেতৃবৃন্দ বলেন বলেন-ধর্মীয় জাতিগত সংখ্যালঘু ও আদিবাসীর বাড়ি-ঘরে হামলা ও যখম তাদের জমি জমা এমনকি দেবোত্তর সম্পত্তি ও জবর দখলের অপচেষ্টা ধর্ম অবমাননা ও মিথ্যা গুজব ছড়িয়ে নিরীহ জনগণকে নানাভাবে হয়রানি। এই প্রেক্ষিতে যারা ঘটনার সাথে জড়িত তাদের দ্রুত আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবি জানান।

তারা বলেন, অর্পিত সম্পত্তি প্রত্যর্পণ ট্রাইব্যুনালের রায় দ্রুত বাস্তবায়ন না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। তারা এই রায় বাস্তবায়ন করার জন্য সরকারের নিকট দাবী জানান।

(ডিসি/এসপি/মে ২৩, ২০২২)