দিলীপ চন্দ, ফরিদপুর : প্রিমিয়ার ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় ঢাকা বিভাগের পর্বে চ্যাম্পিয়ন হয়েছে প্রিমিয়ার আইডিয়াল হাই স্কুল ময়মনসিংহ প্রতিযোগিতার তারা ঢাকা নবাবগঞ্জ পাইলট হাই স্কুলকে ২৭ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

শেখ জামাল স্টেডিয়াম এ অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ ফাইনাল খেলার নিহত ৫০ ওভারের এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে প্রিমিয়ার আইডিয়াল হাই স্কুল ময়মনসিংহ ১৬৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে লাবিবুল ৪৪ ও আশরাফ, ‌৪৫ রান সংগ্রহ করে। নবাবগঞ্জ পাইলট স্কুলের পক্ষে ফাহিম ৪ সাইফুল ৩ উইকেট লাভ করে ।

জবাবে নবাবগঞ্জ পাইলট স্কুল সবকয়টি উইকেট হারিয়ে ১৪১ রানের সংগ্রহ করে। দলের পক্ষে খায়রুল ৪৮ রান করে।

প্রিমিয়ার আইডিয়াল হাই স্কুল এর পক্ষে মইন ১৮ রানে ৬ উইকেট লাভ করে।

খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।

এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন মন দিয়ে ক্রিকেট খেলতে হবে। মন দিয়ে ক্রিকেট খেললে ভাল খেলোয়াড় হওয়া সম্ভব। আমাদের লক্ষ্য বিশ্বকাপে ফাইনাল খেলা এবং চ্যাম্পিয়ন হওয়া ।

তিনি বলেন আজকে সোমবার যে দুটি দল অংশগ্রহণ করছে এখান থেকেই অনেক খেলোয়াড় কে জাতীয় দলে দেখতে চাই। সেজন্য এখন থেকে পরিশ্রম করতে হবে। পরে তিনি অংশগ্রহণকারী দুই দলকে অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আমিনুর রহমান ফরিদ, সহ-সভাপতি মজিবুল হক ফিরোজ, যুগ্ম সম্পাদক মাসুদুল হক চুন্নু, সদস্য প্রণব কুমার মুখার্জি, অমরেশ সাহা, নুরুল হোসেন, আজাদ হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আলিআজগার মানিক সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী আটটি দলকেই ক্রেস্ট ও প্রাইস মানি প্রদান করা হয়।

গুরুত্বপূর্ণ এ খেলাটি পরিচালনা করেন আম্পায়ার জহিরুল ইসলাম জিন্না ওহাসমত আলী খান। স্কোরার রাকেশ মণ্ডল পাপ্পু।

(ডিসি/এএস/মে ২৩, ২০২২)