এটিএম রাশেদুল ইসলাম, বগুড়া : প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০২২-এ বিভাগীয় পর্যায়ের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ। গতকাল সোমবার (২৩ মে) পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় জয়পুরহাট কে ডি স্কুলকে ১১০ রানের ব্যবধানে পরাজিত করে।

টসে হেরে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ বগুড়া ব্যাট করতে নেমে ১৭৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ রান ৫২ করে সৌমিক, শিশির ৩০, রাইয়াত ২০ করে। ১৭৮ রান তাড়া করতে নেমে জয়পুরহাট কে ডি স্কুল মাত্র ৬৮ রানে অলআউট হয়ে যায়। পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের পক্ষে নাবিয়াত ৪টি, শাওন ৪টি এবং সিয়াম ২টি উইকেট লাভ করেন। ফলে ১১০ রানের বিশাল ব্যবধানে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ জয় লাভ করে রাজশাহী বিভাগীয় চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্ট-এর সর্বোচ্চ রান সংগ্রহ করে সৌমিক এবং সর্বোচ্চ উইকেট পায় নাবিয়াত।

রাজশাহী বিভাগীয় চ্যাম্পিয়নের গৌরব অর্জিত হওয়া প্রসঙ্গে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদাৎ অালম ঝুনু বলেন, শুধু লেখাপড়া করে মানুষ বড় হয় না, খেলাধূলা ছবি অাঁকা গান যেকোন সৃজনশীল মাধ্যমে মানুষ বড় হতে পারে। শিক্ষার্থীদের বুদ্ধিবৃত্তিক বিকাশের প্রচেষ্টার ফল অামাদের শিক্ষার্থীরা চ্যাম্পিয়ন হয়েছে। অাগেও চ্যাম্পিয়ন হয়েছিল। এই ধারাবাহিকতা বজায় রাখতে অামাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

(এআর/এসপি/মে ২৪, ২০২২)