প্রসেনজিৎ বিশ্বাস, নগরকান্দা : ফরিদপুরের নগরকান্দায় গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার চরযোশোরদি ইউনিয়নের দহিসারা গ্রামের মৃতঃ আজিজ মোল্লার ছেলে মিজানুর মোল্লার বাড়ি থেকে চুরি যাওয়া অটোভ্যানটি উদ্ধার করে নগরকান্দা থানা পুলিশ।

উদ্ধার পরিচালনার সময় উপস্থিত ছিলেন, চরযোশোরদি ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান পথিক তালুকদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় অভিযুক্ত মিজানুর মোল্লা ও তার ছেলে আশরাফ মোল্লা ও সম্পদ মোল্লা পুলিশ আসার খবরে গা ঢাকা দেয়।
জানা যায়, পার্শ্ববর্তী সালথা উপজেলার বল্লোভদি গ্রামের মৃত গহুর মোল্লার ছেলে ও ফরিদপুরের কুখ্যাত ডাকাত রুস্তম মোল্লা ওরফে রুস্তম ডাকাতের ছোটভাই মুক্তার মোল্লার সাথে দহিসারা গ্রামের মিজানুর মোল্লা সংঘবদ্ধ ভাবে চুরি ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছিলো।

এরই অংশ হিসেবে সালথার বল্লোভদি থেকে দুটি গরু, একটি মোটরসাইকেল ও একটি অটোভ্যান চুরি করে এনে মিজানের বাড়িতে রাখে। পরে এলাকাবাসীর জানাজানিতে গরু ও মোটরসাইকেল অন্যত্র সরিয়ে ফেলে। পরে পুলিশ এসে মিজানের বাড়ি থেকে একটি অটো ভ্যান উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ একটি অটোভ্যান উদ্ধার করেছে। তবে এ ব্যাপারে তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

(পিবি/এসপি/মে ২৫, ২০২২)