চট্টগ্রাম প্রতিনিধি : আগামী ১৫ জুন চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদের নির্বাচন। কর্ণফুলী উপজেলার এই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে মনোনয়ন নিয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও তরুণ ব্যক্তিত্ব মো. আবদুন নুর। যার পিতাও এক সময় জনপ্রতিনিধি ছিলেন।

আবদুন নুর জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন মানুষের সেবায়। সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত দিন যখনই চাই তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক মো. আবদুন নুরকে মেম্বার হিসেবে দেখতে চাই ।

ইউপি সদস্য পদপ্রার্থী মো. আবদুন নুর বলেন, ‘আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৬নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে- দুঃখে সবসময় তাদের পাশে থাকা।

তিনি আরো বলেন, আমার ধ্যান ও জ্ঞান মানুষের উপকার করা। আমি আজীবন আপনাদের হৃদয়ে স্থান করে নিতে বদ্ধ পরিকর। আপনাদের মহামূল্যবান ভোটে জয় লাভ করলে দলমত নির্বিশেষে সকলের কাঁধে কাঁধে মিলিয়ে কাজগুলো অগ্রাধিকার ভিত্তিতে সম্পন্ন করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করছি। মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।’

ওই ওয়ার্ডের কয়েকজন বাসিন্দারা বলেন , ‘গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় আবদুন নুর দাঁড়ান। তিনি একজন সাধারণ পরিবারের সন্তান। তাকে আমরা সকলেই ভালোবাসি। মেম্বার হিসেবে আমরা আবদুন নুরকে চাই।

আরেক বাসিন্দা জাফর আলম বলেন, আবদুন নুর আমাদের প্রিয় একজন মানুষ। তাঁর দ্বারা সমাজের মানুষের উপকার হয়েছে। সে দিন-রাত মানুষের সেবায় নিয়োজিত থাকে।

(জেজে/এসপি/মে ২৭, ২০২২)