শাহনাজ পারভীন, বকশীগঞ্জ : জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বিভিন্ন ভায়াগনস্টিক সেন্টারে ভ্রাম‍্যমাণ আদালতে অভিযান। আজ শনিবার দুপুর ১২ থেকে বিকাল ৪ টা পযন্ত এই অভিযান চালান উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা। ৫টি ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা করেন। 

লাইসেন্স নবায়ন না থাকায় নুর ডায়াগনস্টিক কে ২০ হাজার টাকা, মডার্ন ডায়াগানস্টিক সেন্টারে কে ২০ হাজার টাকা জরিমানা ও সীলগালা করেন, আল মদিনা ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা ও সীলগালা, লাইসেন্স না থাকায় ফরিদ ডায়াগনস্টিক সেন্টার সীলগালা ও ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়।এছাড়াও ফাইম মেডিকেল হলে মেয়াদোত্তীমর্ণ ঔষধ থাকায় মালিক ফরিদউদ্দীন কে ৭ দিনের কারাদন্ড দেন ভ্রাম‍্যমাণ আদালত।বকশীগঞ্জ স্বাস্হ‍্য কমপ্লেক্স কাছাকাছি

লাইসেন্স বিহীন ডাঃ এফ রহমান হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম‍্যমাণ আদালতের বিষয় টের পেয়ে গতকালের সিজার করা সিজারের ২ জন রুগী হাসপাতালর ভিতরে রেখে মেইন গেটে তালাবন্ধ করে সকল ডাক্তার নার্স পালিয়ে ছিল। পরে রোগীর দের বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়। এবং ডাঃ এফ রহমান হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় ৫০ হাজার টাকা জরিমানা ও সীলগালা করা হয়। ভ্রাম‍্যমাণ আদালত পরিচালনা করেন বকশীগঞ্জ উপজেলা নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মুনমনু জাহান লিজা,এসময় অভিযানে অংশ নেন র‌্যাব-১৪ এর উ কমান্ড অফিসার আশিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আজিজুর রহমান,বকশীগঞ্জ থানার সদস্য প্রমূখ উপস্থিত ছিলেন।

(এসপি/এসপি/মে ২৮, ২০২২)