মো. আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজারে ছাত্রদলকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশে তারা এই ঘোষণা দেয়। 

শনিবার (২৮ মে) বিকালে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের ব্যানারে হাজারো নেতাকর্মীদের অংশগ্রহণে রাজপথে মুর্হুমুহু স্লোগানে স্লোগানে মুখরিত হতে থাকে। বিক্ষোভ মিছিলটি মৌলভীবাজার শহীদ মিনার প্রাঙ্গণ থেকে শুরু হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌমোহনা পয়েন্টে গিয়ে শেষ হয়।

সেখানে ছাত্রলীগ নেতাকর্মীরা প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদ জানায়। তারা বিএনপি, ছাত্রদল, যুবদল নেতাকর্মীদের বিরুদ্ধে উন্নয়ন বাঁধাগ্রস্ত, দেশবিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচারের অভিযোগ তুলে এসব প্রতিহত করার স্লোগান দেন।

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমিন ও সাধারণ সম্পাদক মাহবুব আলমের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিলে অংশ নেন জেলা, উপজেলার নেতাকর্মীরা।

এসময় মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম তার বক্তব্যে মৌলভীবাজারে ছাত্রদলকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে কটুক্তিকারী ও দেশে বিশৃঙ্খলাকারীদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না বলে ছাত্রলীগের নেতাকর্মীরা হুঁশিয়ারী উচ্চারণ করেন। একই সঙ্গে মাঠে থেকে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার ঘোষণা দেন তারা।

(একে/এএস/মে ২৮, ২০২২)