রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : শিক্ষাপ্রতিষ্ঠানসহ সারাদেশে আওয়ামী ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাস ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা যুবদলের আয়োজনে গতকাল শনিবার বিকালে শহরের আমতলা মোড় থেকে মিছিলটি বের হয়ে কাষ্টমস গোডাউনের সামনে গিয়ে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত হয় বিক্ষোভ সমাবেশ। 

সমাবেশে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শফিকুল আলম বাবু প্রমুখ। সমাবেশে জেলা ও উপজেলা পর্যায়ের যুবদলের অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ভোটার বিহীন অবৈধ সরকারের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইচ্ছাকৃতভাবে বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়েছেন। একজন সাবেক প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে এভাবে হত্যার হুমকি দেওয়া খুবই দুঃখজনক। আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনা ক্ষমতা হারানোর ভয়ে এখন উল্টাপাল্টা বকছেন। বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। সরকারদলীয় আওয়ামী সন্ত্রাসীরা ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা করে উল্টো তারাই ছাত্রদলের বিরুদ্ধে মামলা দিচ্ছেন। বক্তারা এ সময় এর তীব্র প্রতিবাদ জানান। একই সাথে তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ সারাদেশে বিএনপি নেতাকর্মীদের নামের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোরদাবী জানান।

(আরকে/এসপি/মে ২৯, ২০২২)