মাহবুবুর রহমান, ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে সংখ্যালঘু পরিবারের জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভূগী পরিবার। রবিবার রাতে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বৃদ্ধ অমিয়বালার পক্ষে তার পুত্রবধু জয়ন্তী বরাল।

লিখিত বক্তব্যে জয়ন্তী বরাল উল্লেখ করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান মনিরের বোন লিপি বেগম ভাইর প্রভাব ব্যবহার করে রাজাপুর টিএন্ডটি সড়কে তাদের (সংখ্যালঘু পরিবার) ২ কাঠা জমির জাল দলিল করে দখল করে নিয়েছে।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, দখল করা জমির কিছু অংশ মনিরুজ্জামান মনিরের স্ত্রীর নামেও দলিল করে দিয়েছে লিপি বেগম। অথচ এই জমির প্রকৃত মালিক তারা। লিপি বেগম অমিয়বালার পরিবারকে ভারত পাঠানোরও হুমকি দিচ্ছেন বলে সংবাদ সম্মেলনে তারা উল্লেখ করেন। এ সময় সংবাদ সম্মেলনে অমিয়বালার পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু পরিষদের ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক সঞ্জীব রায় ভূট্ট্রো, সংগঠনের নেতা ননী সরকার ও শৈশব অধিকারী।

তবে এ ব্যাপারে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান মনিরের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে আমি কিছুই জানিনা। আমাকে রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য প্রতিপক্ষরা এ সংবাদ সম্মেলন করিয়েছে।

(এমআর/এসপি/মে ৩০, ২০২২)