সোহেল রানা, শেরপুর : শেরপুর সদর উপজেলার বা‌জিত‌খিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় দ্রুতগামী মি‌নিট্রাক ও মোটর সাইকেলের মুখোমু‌খি সংঘর্ষে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ১০ টার দিকে ওই ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্রের নাম মাসুদ রানা (২০) উপজেলার গাজীরখামার ইউ‌নিয়নের কুমরী তেঘ‌রিয়া গ্রামের ম‌তি‌উর রহমানের ছেলে। সে তাতালপুর বি‌এম কলেজের ছাত্র। 

পু‌লিশ ও প্রত‌্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিহত মাসুদ পরিক্ষা দেয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে কলেজে যাচ্ছিলো। এসময় শেরপুর জেলা শহর হতে ঝিনাইগাতীগামী এক‌টি মি‌নিট্রাক ও শেরপুর তাতালপুর গামী তার মোটরসাইকেল মির্জাপুর এলাকা ক্রসিং করার সময় মুখোমু‌খি সংঘর্ষ হয়। এসময় ট্রাকটি উল্টে গিয়ে মোটর সাইকেলসহ মাসুদ রানাকে চাপা দেয়। এতে উল্টে যাওয়া ট্রাকের নিচে চাপা খায় সে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ফায়ার সা‌র্ভিস ও পু‌লিশ সদস‌্যরা ঘটনাস্থলে এসে দ্রুত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে‌।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে আমরা লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

(এসআর/এসপি/জুন ০৪, ২০২২)