বড়লেখা(মৌলভীবাজার)প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখায় ধর্ষণের শিকার হয়ে অসহায় দরিদ্র পরিবারের অসহায় পাঁচ বছরের এক শিশু কন্যা হাসপাতালে অসহ্য যন্ত্রণায় ছটপট করছে। এদিকে পুলিশ ঘটনাটি শুনলেও কোন আইনি পদক্ষেপ নেওয়া হয়নি বলেও পরিবারের সদস্যরা জানান।

বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবারের সুত্রে জানা গেছে, বড়লেখা সদর ইউনিয়নের এক গ্রামে পাঁচ বছরের শিশু কন্যা শনিবার দুপুরে বাড়ীর পাশে খেলতে গেলে পাশের গ্রামের এক পাষন্ড যুবক(২০) জোরপূর্বক ঐ শিশুর উপর পাশবিকতা করে চলে যায়। পরে শিশুটির চিৎকার শুনে তার মা শিশুকে রক্তাক্ত অবস্থায় বিকালে বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

কর্তব্যরত ডাঃ কামরান আহমদ জানান, শিশুটির শরীরের পাশবিকতার চিহ্ন রয়েছে।

বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে চিকিৎসাধীন থাকা শিশু কন্যাটির মা শনিবার রাতে জানান, তিনি ঘটনাটি বড়লেখা থানা পুলিশকে জানিয়েছেন। স্বামী পরিত্যক্তা হয়ে তিনি তার মেয়েকে নিয়ে খুবই কষ্টের মধ্যে দিনযাপন করে আসছেন। তিনি পাষন্ডের সমুচিত শাস্তির দাবী জানান।

ঘটনা শুনে এস.আই আশরাফ উদ্দিন হাসপাতালে এসে ধর্ষিতার মায়ের সাথে কথা বলে যান।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আকবর হোসেন শনিবার রাতে জানান, তিনি ঘটনাটি শুনছেন। ঘটনাটি অত্যন্ত ন্যাক্কার জনক ও নিন্দনীয়। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেয়া হবে।

(এলএস/জেএ/ এপ্রিল ২৭, ২০১৪)