বরগুনা প্রতিনিধি : বরগুনার বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরের রাস্তায় প্রকাশ্য দিবালোকে বুধবার ময়না নামে এক গৃহকর্মী কে গৃহকর্তার ছেলে, স্ত্রী ও মেয়ে একাধিকবার বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে। নির্যাতিতা ময়না উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

জানা যায়, উপজেলার ছোট যাদবপুরা গ্রামের অহেদ মিস্ত্রীর মেয়ে ময়না (২৪) কয়েক বছর ধরে স্বাস্থ্য কমপ্লেক্সের পার্শ্ববর্তী মো.রুস্তুমের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত। দুই দিন পূর্বে ময়নার সাথে তার পারিশ্রমিকের টাকা নিয়ে গৃহকর্তী কুলসুমের কথা কাটাকাটি হয়। এর জের ধরে বুধবার সকালে গৃহকর্তী এবং তার মেয়ে সাথী ময়নার উপর চড়াও হয়।

ময়না পালিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের ব্রীজ পর্যন্ত এলে মামেয়ে তাকে বেধড়ক মারধর করে। উপস্থিত জনতা ময়নাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠালে দ্বিতীয় দফায় রুস্তুম ও তার বখাটে ছেলে হাসান স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরের রাস্তায় ময়নাকে পুনরায় মারধর করে। স্থানীয় ঔষধ ব্যবসায়ীরা ময়না কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে বামনা থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক বলেন,গৃহকর্মী নির্যাতন দন্ডনীয় অপরাধ। নির্যাতিত ময়নার অভিযোগ লিখিত আকারে নেওয়া হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

(এমএইচ/এএস/অক্টোবর ০১, ২০১৪)