এসকে সুলতান, আশুলিয়া : সাভারের আশুলিয়ায় পৃথক অভিযানে ৫৬৫ পিস ইয়াবা সহ ১ জন মাদকের ডিলার ও ৩ খুচরা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। বুধবার (১৫ জুন) রাত সাড়ে ৮ টায় এ তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার গোপ। 

এর আগে বুধবার দুপুরে ও বিকালে আশুলিয়ার আনারকলি ও স্যুটিংবাড়ি ইয়াছিনবাগ এলাকায় এ অভিযান চালায় আশুলিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হল, টাঙ্গাইল জেলার নগরপুর থানার শনিপাড়া গ্রামের মহারাজ মিয়ার ছেলে সাইদুর রহমান (৩৫), ঢাকা জেলার আশুলিয়া থানার স্যুটিংবাড়ি এলাকার মৃত জারিফ উদ্দিনের ছেলে মোঃ হাবিবুর রহমান গেল্লা (৫৩), মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার ধল্লা গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে মোঃ ইব্রাহিম (২৯), ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার গোপালপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মোঃ সোহেল রানা (২৮)। তারা আশুলিয়ার বিভিন্ন এলাকায় বসবাস করে আসছিলেন। এদের মধ্যে গেল্লা মাদকের ডিলার এবং বাকিরা খুচরা বিক্রেতা।

পুলিশ জানায়, সাইদুর রহমানের কাছ থেকে ১৬৫ পিস ও বাকিদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। আসামীরা প্রতিপিস ৩০০ টাকা দরে ইয়াবা মাদকসেবীদের নিকট বিক্রি করত।

আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার গোপ বলেন, আসামীদের বিরুদ্ধে নিয়মিত আইনী কার্যক্রম চলমান রয়েছে। মামলা দায়ের করে আসামীদের বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হবে।

(এসকেএস/এসপি/জুন ১৬, ২০২২)