বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ত নায়িকা শবনম বুবলী। ওটিটি প্লাটফর্ম ও প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তার অভিনীত একের পর এক সিনেমা। সেই ধারাবাহিকতায় এবার তিনি হাজির হতে যাচ্ছেন সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ সিনেমা নিয়ে।

‘তালাশ’ সিনেমাটি আগামীকাল শুক্রবার (১৭ জুন) দেশের প্রায় ৫০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

মঙ্গলবার (১৪ জুন) রাতে রাজধানীর একটি হোটেলে ‘তালাশ’ সিনেমার মুক্তি উপলক্ষে প্রেস মিট আয়োজন করা হয়। সেখানে সিনেমাটি দেখতে সবাইকে প্রেক্ষাগৃহে আসার আহ্বান জানান ‘বীর’খ্যাত এই নায়িকা।

চিত্রনায়িকা শবনম বুবলী বলেন, ‘অনেকদিন পর প্রিয় মানুষদের একসঙ্গে পেয়ে বেশ ভালো লাগছে। সৈকত নাসির ভাই খুব ভালোবাসা দিয়ে সিনেমাটি তৈরি করেছেন। ‘তালাশ’র নায়রা চরিত্রটি আমার খুব কাছের। আমি অনেকদিন ধরে এই চরিত্রটি নিজের মধ্যে ধারণ করেছি। এটি একটি সমসাময়িক গল্পের সিনেমা।

সবার ভালোবাসার সিনেমা। যারা প্রেম করেছেন, ভালোবেসেছেন, যারা ভালোবেসে ব্যর্থ কিংবা সফল হয়েছেন এবং যারা মিউজিক লাভার-তাদের জন্যেই এই সিনেমা। সব ধরণের উপাদান আপনারা ‘তালাশ’-এ পাবেন।’

তিনি আরও বলেন, ‘করোনায় অন্য সেক্টরের মতো আমাদের চলচ্চিত্রেও অনেক ক্ষতি হয়েছে। প্রেক্ষাগৃহ খোলার পর সেই ক্ষতি কাটিয়ে ওঠার চেষ্টা করছেন প্রেক্ষাগৃহ মালিকরা। প্রেক্ষাগৃহ খোলার পর সেভাবে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো দর্শক টানতে না পারলেও ঈদুল ফিতরের সিনেমা দিয়ে দর্শক আবারও প্রেক্ষাগৃহে ফিরেছেন। এটি আমাদের সিনেমার জন্য আশীর্বাদ।

এ ধারা অব্যাহত থাকলে বেশি দিন লাগবে না আমাদের সিনেমার ক্রান্তিকাল দূর হতে। তারই ধারাবাহিকতায় আমাদের জুটির প্রথম সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। আমরা নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছি। আশা করি দর্শক নিরাশ হবেন না।’

অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ও অভিনেতা ইলিয়াস কাঞ্চন, পরিচালক জাকির হোসেন রাজু, পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকসহ আরও অনেকে।

(ওএস/এসপি/জুন ১৬, ২০২২)