নিহার রঞ্জন কুন্ডু, ময়মনসিংহ : ময়মনসিংহ নগরীর গাঙ্গিনারপাড়স্থ সাইকেলের দোকানের (গোডাউনে) দ্বিতীয় তলায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার ২০ জুন ১১ টায় ময়মনসিংহ নগরীর গাঙ্গিনারপাড় মসজিদ সংলগ্ন স্টার সাইকেল মার্ট নামক দোকানে গোডাউনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় ময়মনসিংহ ফায়ার সার্ভিস খবর পেয়ে তাৎক্ষনিক নিকটস্থ ৪ টি ইউনিট ঘটনাস্থলে এসে টানা প্রায় ২ ঘন্টার প্রাণান্তকর প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছে।

জানা গেছে, ময়মনসিংহ ফায়ার ব্রিগেড এর সহকারী পরিচালক নিয়াজ আহমেদ, সহকারী স্টেশন মাষ্টার মো: আতিক ও স্টেশন অফিসারগন ফায়ারকর্মীদের নিয়ে অক্লান্ত পরিশ্রম করে আগুন নিভিয়ে ভয়াভহ ক্ষতি থেকে রক্ষা করেন। চারদিকে উৎসুক জনতা এসে ভিড় করেন।

এ সময় ময়মনসিংহ কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) ও ১ নং ফাঁড়ির ইনচার্জ মো: আনোয়ার হোসেন পুলিশ নিয়ে ঘটনাস্হলে উপস্হিত থেকে আগুন নিয়ন্ত্রনে সহায়তা ও আইন শৃঙ্খলা পরিস্হিতি স্বাভাবিক রাখার জন্য সচেষ্ট ছিলেন।

এখন পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

স্টার সাইকেল মার্ট এর পার্শ্ববর্তি আনাভি ইলেকট্রিক, আফির হোসিয়ারি, হোটেল আল হাফিজসহ বেশ কয়েকটি দোকান ক্ষয়ক্ষতি হয়েছে।

(এনআরকে/এএস/জুন ২০, ২০২২)