ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : ঢাকায় গ্লােবাল টেলিভিশনের অফিস কার্যালয়ের সামনে গ্লােবাল টেলিভিশনের সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জ জেলার সকল কর্মরত সাংবাদিকদের আয়োজনে, বুধবার সকালে প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, ফেরদৌস রবিন, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার, বাবু ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাংলাভিশনের জেলা প্রতিনিধি, হারুন অর রসিদ খান হাসান, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার জিন্নাহ্ ফারুক, সময় টিভির স্টাফ রিপোর্টার রিংকু কুন্ডু, জি টিভির জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি, মাসুদ পারভেজ, গ্লােবাল টেলিভিশনের, জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম প্রমূখ।

এসময় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, আজ ৮ দিন অতিবাহিত হলেও সন্ত্রাসীদের পুলিশ গ্রেফতার করতে পারেনি তাই গ্লোবাল টেলিভিশনের সংবাদকর্মীদের উপর হামলাকারী মুন্নাসহ সন্ত্রাসী বাহিনীদের অনতিবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

চ্যানেল ২৪ স্টাফ রিপোর্টার হিরোক গুন সঞ্চালনে আরও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

(আই/এসপি/জুন ২২, ২০২২)