শেখ এনামূল হক বিদ্যুৎ, সোনারগাঁ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপমহাদেশের অন্যতম প্রাচীন এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোনারগাঁ উপজেলা চত্বর এলাকায় আলোচনা সভা, দোয়া ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম ভূইঁয়া,যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,সদস্য ডা.আবু জাফর চৌধুরী বিরু, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্,যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু,মরহুম মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ,প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাদের পরিবারের নিহত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া কামনা করা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

(এবি/এসপি/জুন ২৩, ২০২২)