অঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : এক সাথে জন্মগ্রহণ করা তিন শিশু স্বপ্ন, পদ্মা ও সেতুর বাবা-মাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক। পাশাপাশি মিষ্টি ও নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দারের পক্ষে সহকারী কমিশনার সুব্রত বিশ্বাস হাসপাতালে ফুলের তোড়া, মিষ্টি ও নগদ অর্থ সহায়তা পৌঁছে দিয়েছেন। এসময় তিন নবজাতক কন্যার মায়ের অস্ত্রপাচার করা চিকিৎসক ডা. মুন্সী মুবিনুল হক উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার বলেন, একই সাথে তিন শিশু কন্যার জন্ম ও স্বপ্নের পদ্মা সেতুর নামকরন করা একটা অভিভূত বিষয়। জেলা প্রশাসক এ খবর শুনে বিষয়টি আরো স্মরণীয় করে রাখতে নবজাতক তিন কন্যা শিশুর বাবা ও মাকে ফুলের তোড়া পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। হাসপাতালের স্টাফদের জন্য পাঠিয়েছেন মিষ্টি। একইসাথে জেলা প্রশাসক নবজাতকদের বাবার আর্থিক সঙ্গতির বিষয়টি জেনে অর্থ সহায়তা পাঠিয়েছেন। ভবিষ্যতেও জেলা প্রশাসক তাদের পাশে থাকবেন। ডা. মুন্সী মুবিনুল হক বলেন, ক্লিনিক কর্তৃপক্ষ রোগীকে বিশেষ ছাড় দেবে। পাশাপাশি আমার পক্ষ থেকেও রোগীর সর্বোচ্চ চিকিৎসা সেবা দেয়া হবে।

উল্লেখ্য, নগরীর সদররোডস্থ বেসরকারী ডা. মোখলেছুর রহমান প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ২৩ জুন সকালে বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি এলাকার বাসিন্দা বাবু সিকদারের স্ত্রী নুরুন্নাহার বেগমের সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তিনটি কন্যা সন্তান জন্মগ্রহণ করেছেন। দক্ষিণাঞ্চবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধণের মাত্র একদিন পূর্বে তিন কন্যা সন্তানের জন্ম হওয়ায় নবজাতকদের বাবা ভালবেসে পদ্মা সেতুর নামানুসারে সদ্য ভূমিষ্ট হওয়া ওই তিন কন্যা সন্তানের নাম রেখেছেন স্বপ্ন, পদ্মা ও সেতু।

(টিবি/এসপি/জুন ২৪, ২০২২)