রবিউল ইসলাম, গাইবান্ধা : মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও  হযরত মা আয়েশা (রা.)কে নিয়ে কটূক্তির প্রতিবাদ ও রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর দাবিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের ছোট নারিচাগাড়ী এলাকায় তৌহিদী মুসলিম উম্মাহ্ এর আয়োজনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে ছোট নারিচাগাড়ী হাম্মাদিয়া ফাজিল মাদ্রাসা ময়দানে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। তালুককানুপুর ইউনিয়ন ছাড়াও কয়েকটি ইউনিয়নের জনতা উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেয়।

এসময় বক্তারা বলেন, বিশ্ব মুসলিমদের হৃদয়ের স্পন্দন মহানবী (সা.) ও হযরত মা আয়েশা (রা.) কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য কোনো মুসলমানই মেনে নিতে পারে না। তারা বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানিয়ে রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর দাবি জানান।

এ ছাড়াও নূপুর শর্মা ও নবীন জিন্দালের অশালীন বক্তব্যের প্রতিবাদ, নুপুর শর্মা ও নবীন জিন্দালকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি, ভারতের মুসলমানদের উপর অন্যায়ভাবে জুলুম নির্যাতন বন্ধের দাবী জানিয়েন। মানববন্ধনে বক্তব্য রাখেন সুফি মাওলানা আনিসুজ্জামান বিদ্যুৎ, মাওলানা আবুল কাসেম ফারাজী, মাওলানা আব্দুল খালেক ফারাজী, মাওলানা ইউনুস আলী, নাঈম প্রমূখ।

মানববন্ধন শেষে বিশাল একটি বিক্ষোভ মিছিল ছোট নারিচাগাড়ী থেকে কোমরপুরসহ বিভিন্ন এলাকা প্রদিক্ষন শেষে বাসুদেবপুর বাজারে এসে শেষ হয়।# (ছবি সংযুক্ত)

(আর/এসপি/জুন ২৪, ২০২২)