রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : স্বপ্নের সেতু পদ্মা সেতু উদ্বোধনের সাথে সাথে সাতক্ষীরা আনন্দের জোয়ারে ভেসে উঠেছে। রাত পোহানোর আগেই সাতক্ষীরা থেকে ৪ শতাধিক বাস, মিনিবাস, মাইক্রো, প্রাইভেট সহ নানা ধরনের যানবাহন কাঠালিয়া ঘাটের উদ্দেশ্যে ‘আমার টাকায় আমার সেতু, শেখ হাসিনাকে অভিনন্দন’ এমন নানা স্লোগান দিয়ে পৌছে গেছে। 

এর নেতৃত্বে রয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আফম রুহুল হক এমপি। এছাড়াও সাতক্ষীরা-১, সাতক্ষীরা-২ ও সাতক্ষীরা-৪ এর সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ্, বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি ও এসএম জগলুল হায়দার এই দলে রয়েছেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হক, সাবেক সভাপতি ইঞ্জিনীয়র শেখ মুজিবুর রহমান, সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম ও সহসভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সাথে রয়েছেন সাতজন উপজেলা চেয়ারম্যান, উপজেলা পর্যায়ের সভাপতি, সম্পাদক, ইউনিয়ন, ওয়ার্ড ও সাতক্ষীরা পৌরসভার আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এদিকে আজ সকাল নয়টায় জেলা প্রশাসনের উদ্যোগে সদর উপজেলা থেকে একটি আনন্দর‌্যালী বের হয়। র‌্যালীটি শহীদ রাজ্জাক পার্কে এসে শেষ হয়। সেখানে বড়পর্দায় পদ্মাসেতু উদ্বোধনের চিত্র প্রদর্শন করা হয়। এতে যোগ দেন জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির এবং পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান সহ প্রশাসনের সকল কর্মকর্তা, বিভিন্ন পেশাজীবি, রাজনীতিক নেতাকর্মী, শিক্ষার্থী সহ সকল স্তরের মানুষ। পরে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয় পদ্মাসেতুর ওপর বিভিন্ন ধরনের চিত্র প্রদর্শনী। এর নেতৃত্ব দেন পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান।

সন্ধ্যায় আতশবাঁজি ও আলোকসজ্জার মাধ্যমে পদ্মাসেতু উদ্বোধনের আনন্দে ঝলমল করে উঠবে সাতক্ষীরা।

(আরকে/এসপি/জুন ২৫, ২০২২)