অঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন হওয়ায় বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে সেতুর আদলে শিক্ষার্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে শিক্ষার্থীদের নিয়ে পদ্মা সেতু উদ্বোধনে দিন শনিবার সকালে সেতুর আদলে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেহের নিগার তনু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুশান্ত বালা, উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো. মনিরুজ্জামান তরফদার, উপজেলা হিসাব রক্ষন কর্মকর্তা বদরুদ্দোজা লস্কর, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. জাফর ইকবাল প্রমুখ।

সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়, ভেগাই হালদার পাবলিক একাডেমী ও মাতৃমঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা পদ্মা সেতুর ছবি বিভিন্ন ভাবে অঙ্কন করে। প্রতিটি ছবিতে ফুটে উঠে সেতুর একেকটা স্প্যান ও পিলারের ছবি। ছবি গুলো বিভিন্ন রং এ ডিজাইন করা হয়েছে।

প্রতিযোগীতায় উপজেলার ৩টি মাধ্যমিক বিদ্যালয়ের ১৬ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেছে।

প্রতিযোগিতায় শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর শিক্ষার্থী মৌমিতা জয়ধর প্রথম, একই বিদ্যালয়ের ৮ম শ্রেনীর শিক্ষার্থী শ্যামা দাস দ্বিতীয় এবং ১০ম শ্রেনীর শিক্ষার্থী অন্যন্যা মন্ডল তৃতীয় পুরস্কার লাভ করে।

(টিবি/এসপি/জুন ২৬, ২০২২)