দিলীপ চন্দ, ফরিদপুর : দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ এ  এবছর মোট ২২ টি দল অংশগ্রহণ করছে। আর  চূড়ান্ত খেলোয়াড় তালিকা জমা দেওয়ার শেষ দিন ছিল সোমবার।

এরই অংশ হিসেবে নির্মাণ শ্রমিক ইউনিয়ন ফুটবল দল তাদের খেলোয়াড় তালিকা জমা দিয়েছে। জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ডি,এস,এ এর সাধারণ সম্পাদক আবুল কাশেম ভোলার হাতে।

এ সময় উপস্থিত ছিলেন নির্মাণ শ্রমিক ইউনিয়ন ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুক্তা, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন এবং অর্থ সম্পাদক এনায়েত হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন শেখ রাসেল ক্রীড়া চক্রের যুগ্ম সম্পাদক ফারুক হোসেন ও যুগ্ম সম্পাদক মেহেদী মিনার।

উল্লেখ করা যেতে পারে মোট ২২ দলের মধ্যে নবাগত দল আটটি।

এ ব্যাপারে নির্মাণ শ্রমিক ইউনিয়ন ফুটবল দলের কর্মকর্তারা জানান, তারা দল করেছেন শুধুমাত্র প্রতিযোগিতায় টিকে থাকার জন্য না । বরং ভালো খেলে দর্শকদের আনন্দ দেবার জন্য। একই সাথে ফাইনাল খেলার ও দেখছেন তারা।

উল্লেখ করা যেতে পারে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ এ এ বছর অনেক আকর্ষণীয় প্রতিযোগিতা হবে। এবং সেখান থেকে ভালো খেলোয়ার বেরিয়ে আসবে যারা ফরিদপুর ফুটবলের জন্য ভবিষ্যতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবে।

খুব তাড়াতাড়ি চলতি লীগে অংশগ্রহণ দলগুলোর সাথে একটা সভা করা হবে এবং তারপরই লীগের দিনক্ষণ চূড়ান্ত করা হবে বলে জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে।

(ডিসি/এএস/জুন ২৭, ২০২২)