মাগুরা প্রতিনিধি : প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প(এলডিডিপি) এর সহযোগীতায় মাগুরার শালিখা উপজেলা প্রাণীসম্পদ অধিদপ্তর কর্তৃক” প্রাণীসম্পদ প্রর্দশনী-২০২২” আয়োজন করা হয়েছে। গতকাল ২৭ জুন সোমবার সকাল ৯টায়  শালিখা উপজেলা সদর আড়পাড়া সরকারি আইডিয়াল হাইস্কুল মাঠে এ প্রর্দশনীর শুভ উদ্বোধন করা হয়। 

শালিখা উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিফ-উল-হাসান এর সভাপতিত্বে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় প্রাণসিম্পদ এর পরিচালক ডাঃ সুখেন্দু শেখর গায়েন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ হাদিউজ্জামান, শালিখা উপজেলা চেয়ারম্যান এ্যডঃ কামাল হোসেন, শালিখা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যডঃ শ্যামল কুমার দে, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা ঃ জেসমিন আক্তার শাবানা ও শালিখা প্রেসক্লাবের সভাপতি দীপক চক্রবর্তী প্রমুখ। অনুষ্টানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা ডাঃ মদন কুমার রায়।

অনুষ্ঠানে উন্নতমানের গরু,ছাগল,ভেড়া, পশু পাখি ও গোবাদী খাদ্যেসহ ৬টি বিভাগে মোট ৩২টি স্টল প্রর্দশনী হয়। অনুষ্ঠান শেষে আমন্ত্রীত অতিথিদের হাত দিয়ে প্রর্দশনীর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

(ডিসি/এসপি/জুন ২৭, ২০২২)