ঈশ্বরগঞ্জ প্রতিনিধি : ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধাদের নামে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে স্থানীয় মুক্তিযোদ্ধারা। মঙ্গলবার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলা পরিষদের সম্মুখে ওই কর্মসূচী পালিত হয়। কর্মসূচী শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। 

বক্তব্যে মৃক্তিযোদ্ধারা বলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল ও পৌর আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমানের পিতাকে শান্তি কমিটির সদস্য উল্লেখ করে পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদের স্বপক্ষে পত্রিকায় বক্তব্য দেওয়ায় বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আকন্দ হলুদ, আব্দুল হাই ও নুরুল হকের নামে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে গত ২২ জুন রফিকুল ইসলাম বুলবুল একটি মামলা ও হাবিবুর রহমান হাবিব বাদী হয়ে ডিজিটাল সিকিউরিটি আইনে সাবেক ভিপি সাইদুল গণি ভূইয়া রোমনসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন জেলা সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুজ্জামান, হাবিবুর রহমান আকন্দ হলুদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য শরীফুজ্জামান আকন্দ রানা, সাবেক ভিপি সাইদুল গণি ভূইয়া রোমন প্রমুখ।

(এন/এসপি/জুলাই ০৫, ২০২২)