আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

গৃহবধূর আদালতে দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের চাউকাঠী গ্রামের স্বপন মৃধা ব্যবসার সুবাদে ঢাকা থাকায় থাকেন। স্বপনের পিতা-মাতার সাথে তার স্ত্রী (২১) বাড়িতে বসবাস করে আসছে। স্বামী বাড়ি না থাকার সুযোগে একই এলাকার আলতাফ মৃধার ছেলে কাইয়ুম মৃধা ও আক্কাস মৃধার ছেলে সুজন মৃধা তার স্ত্রীকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। তাদের কুপ্রস্তাব ওই গৃহবধু তার স্বামীসহ স্থানীয় কয়েকজনকে জানালেও তারা অভিযুক্তদের কোন বিচার করেনি।

তাদের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩০জুন রাতে স্বপনের স্ত্রী ঘরের বাইরে বাথরুমে গেলে সুযোগে কাউয়ুম ও সুজন তার ঘরে ঢুকে পরে। গৃহবধু বাথরুম সেরে ঘরে ঢুকে দরজা বন্ধ করলে কাউয়ুম ও সুজন জোরপূর্বক মুখ বেঁধে স্বপনের স্ত্রীকে ধর্ষণ করেন।

এ ঘটনায় ধর্ষিতা গৃহবধু বাদী হয়ে সোমবার (৪ জুলাই) বরিশাল আদালতে মামলা দায়ের করেন। আদালতের বিজ্ঞ বিচারক মামলাটি আগৈলঝাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকত্যাকে এজাহার হিসেবে গ্রহনের নির্দেশ দেন।

আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, আদালত থেকে ৫ জুলাই পর্যন্ত কোন আদেশের কপি তিনি হাতে পাননি। আদালতের নির্দেশিত কপি হাতে পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি।

(টিবি/এসপি/জুলাই ০৫, ২০২২)