আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : মহানবী হযরত মুহাম্মদ (সাঃ), পবিত্র হজ্ব ও ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার অভিযোগে মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে বরিশাল আদালতে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মামলাটি দায়ের করেন নগরীর কাঠপট্টি এলাকার বাসিন্দা জনতা হাউজিং লিমিটেডের পরিচালক মো. মোস্তাফিজুর রহমান।

আদালত সূত্রে জানা গেছে, বরিশাল চীফ মেট্রোপলিটন আদালতে দায়ের করা মামলার প্রেক্ষিতে বিচারক মো. আলী হোসেন আগামী ২৬ নভেম্বর স্ব-শরীরে আব্দুল লতিফ সিদ্দিকীকে আদালতে হাজির হবার নির্দেশ দিয়েছেন। এর আগে বুধবার বরিশালে আ. লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে প্রথম মামলা দায়ের করেন আইনজীবী মো. সাইফুল ইসলাম।

অপরদিকে আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার সকালে নগরী ও জেলার গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠীতে বিক্ষোভ মিছিল ও সভা করেছেন বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা। নলচিড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন ফকিরের নেতৃত্বে গরঙ্গল ষ্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল বের করে পিঙ্গলাকালী বন্দরে এসে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত সভায় আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন ফকিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জামায়াত নেতা সাইফুল ইসলাম, ইমাম মোঃ আবুল কালাম আজাদ, বিএনপি নেতা শাহজালাল সরদার প্রমুখ। বক্তারা অনতিবিলম্বে আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

(টিবি/অ/অক্টোবর ০৩, ২০১৪)