এস এ সাদিক, মেহেরপুর : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মেহেরপুরের সদর উপজেলা কুতুবপুর ইউনিয়নের শুভরাজপুর পূর্বপাড়া আনসার ভিডিপি ক্লাব কর্তৃক আয়োজিত হা-ডু-ডু খেলার আয়োজন করা হয়েছে। বুধবার বিকেলে শুভরাজপুর পূর্বপাড়ায় হা-ডু-ডু এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা পরিষদের সদস্য মোঃ ইমতিয়াজ হোসেন মিরনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা হাজী সাইফুল ইসলাম।

অন্যদের মধ্যে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুভরাজপুর গ্রামের ইউপি সদস্য মোঃ আশরাফুল আলম, গ্রামের ইউপি সদস্য মোঃ গোলাম মোর্তুজা, মোঃ শাহার আলী, মোঃ আব্দুল রশিদ, মোঃ ফারুখ হোসেন মোঃ মনসুর, মোঃ দিরাজ হোসেন, মোঃ মন্টু হোসেন সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ হা-ডু-ডু খেলা উপভোগ করেন।

এই হা-ডু-ডু খেলায় প্রথম স্থান অধিকার করেছে সুবিদপুর এবং প্রথম পুরস্কার হিসেবে একটি মোটা তাজা গরু। দ্বিতীয় স্থান অধিকার করেছে বাঁশবেড়িয়া এবং দ্বিতীয় পুরস্কার হিসেবে ৩০ কেজি ওজনের একটি ছাগল এবং তৃতীয় স্থান অধিকার করেছে শুভ রাজপুর এবং তৃতীয় পুরস্কার হিসেবে ১৫ কেজি ওজনের একটি ছাগল।

(এস/এসপি/জুলাই ১৩, ২০২২)