মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : ধর্মীয় ও জেনারেল শিক্ষার সমন্বয়ে গঠিত ইসলামি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে মাইজদী মডেল মাদ্রাসার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় হাউজিং সেন্ট্রাল রোড়ে ডাক্তার মুজিবুল হক এর চেম্বারের পূর্ব পার্শ্বে মাদ্রাসা ক্যাম্পাসে একটি অনুষ্ঠানের মাধ্যমে ধর্মীয় এই প্রতিষ্ঠানটির পথচলা শুরু হয়।

মাওলানা মোহাম্মদ ইসমাইল হোসেন এর সঞ্চালনায় এবং মাইজদী মডেল মাদ্রাসার পরিচালক এম এ হালিম এর পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের সোহাগ।

শায়খুল হাদীস আল্লামা শাহ্ আহমেদ শফী (রহ) এর খলিফা আলহাজ্ব হযরত মাওলানা মাকছুদুর রহমান আল মাদানী এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব ডাক্তার মোহাম্মদ মুজিবল হক, কৃঞরামপুর জামে মসজিদের সহকারী ইমাম ক্বারী আবুল কাশেম সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মাইজদী মডেল মাদ্রাসায় আবাসিক, অনাবাসিক ও ডে কেয়ারে ছাত্র ভর্তি চলছে।

মাদ্রাসা পরিচালক এম এ হালিম বলেন, আমরা মেধাবী খুঁজি না, আমরা মেধাবী তৈরী করার লক্ষে এবং বর্তমাম বিশ্বের সাথে তাল মিলিয়ে আধুনিক ও ধর্মীয় শিক্ষার সমন্বয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে এটিকে অনেকদূর এগিয়ে নিয়ে যেতে চাই। এসময় তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

(এস/এসপি/জুলাই ১৬, ২০২২)