শিমুল সাহা, লক্ষ্মীপুর : ‘যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনা অনুযায়ী মুজিব বর্ষে’র কর্মসূচির অংশ হিসেবে ‘গাছ লাগাই, জীবন বাঁচাই’ এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশে গাছ লাগানো কর্মসূচী পালিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় লক্ষ্মীপুরে যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ নূরুল আজিম বাবরের বক্তিগত উদ্যোগে বৃক্ষ রোপন করা হয়।

শনিবার ১৬ জুলাই বেলা ১২ টায় লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি হাইস্কুল প্রাঙ্গনে শতাধিক বনজ, ফলদ, ঔষধি বৃক্ষ রোপন করা হয়। এ সময় উপস্থিত শিক্ষার্থীদের মাঝে প্রায় দুই শতাধিক বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদ সৈয়দ সাইফুল হাসান পলাশ, কেন্দ্রীয় যুবলীগ নেতা সামছু পাটোয়ারী, যুবলীগ নেতা তোফাজ্জল হোসেন আজাদ, আলমগীর হোসেন, সোহাগ পাটোয়ারী, জালাল উদ্দিন রুমি, হেলাল উদ্দিন সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সৈয়দ নুরুল আজিম বাবর বলেন, কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে আমরা বৃক্ষরোপন করছি। আগামীতে সুন্দর এবং সবুজ বাংলাদেশ গড়ার ক্ষেত্রে এই কর্মসূচি মাইলফলক হয়ে থাকবে।

(এসএস/এএস/জুলাই ১৬, ২০২২)