সোহেল সাশ্রু, কিশোরগঞ্জ : হবিগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে জিহান সৌরভ ইউনিটি ফাউন্ডেশন এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৩ জুলাই বুধবার হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৩টি গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতি পরিবারকে ৫ কেজি চাল, আধা কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, ৩ কেজি আলু ও সাবান প্রদান করা হয়। 

৮ ঘন্টা সড়কপথ ও আড়াই ঘন্টা নৌপথ পাড়ি দিয়ে জীবন বাজি রেখে অতি ভয়ানক ভাবে ইঞ্জিন চালিত নৌকা দিয়ে অনেকেই নানা ভাবে আহত হয়ে হবিগঞ্জ এর বানিয়াচং উপজেলার শেষ প্রান্ত এবং সুনামগঞ্জ এর নিকটবর্তী ৩টি গ্রামে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন ফিরোজ আহমেদ, ফয়সাল আহমেদ, জাকারিয়া ভূইয়া, ফাহাদ, মাহাদি, তাসফিক, মানিক, ইয়াসিন, গেউস, সাগর, সিরাজ, ফাহিম, সুমন ও জহিরুল।

জিহান সৌরভ ইউনিটি ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিহান সৌরভ বলেন, আপনারা যারা বলছেন সিলেট সুস্থ হয়ে উঠেছে এটি সম্পুর্ণ ভুল ধারণা। আমি আশা করি আপনারা তাদের পাশে দাঁড়াবেন। তবে এটাও মাথায় রাখতে হবে শুধু সিলেট নয় আমাদের দেশে অনেক দরিদ্র ও দুস্থ পরিবার আছে আমরা যে যেখানে আছি সেখান থেকে সাধ্যমতো তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।

(এস/এসপি/জুলাই ১৭, ২০২২)