মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলার বালিগ্রাম এলাকার পশ্চিম বোতলা গ্রামের বাবলু শরীফ (৪০) নামের এক সারের ডিলারের লাশ শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মাদারীপুরের যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থেকে উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে স্থানীয়রা মাদারীপুরের যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ কেন্দ্রের সামনে লাশ দেখতে পেয়ে মাদারীপুর মডেল থানায় খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়। শনিবার সকালে পুলিশ সেলিম নামের একজনকে আটক করেছে।

মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আর বাকি ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কালকিনির স্থানীয় কমলাপুর বাজারের সারের ডিলার বাবলু শরীফের স্ত্রী এক সন্তানের জননী তাহমিনা বেগমের সাথে আপত্তিকর অবস্থায় প্রতিবেশী পূর্ব কমলাপুর গ্রামের এসকেন সরদারের ছেলে বজলু সরদারকে আটক করে গ্রামবাসী।

এনিয়ে উভয় পরিবারের মধ্যে দ্ব›দ্ধ চলতে থাকে। শুক্রবার রাতে বাবলু মাদারীপুরের মস্তফাপুর থেকে অটোরিকসায় বাড়ি ফেরার পথে একই গ্রামের মোটরসাইকেল চালক হালান সরদার অটোরিকসা থামিয়ে তাকে বাড়ি পৌছে দেয়ার কথা বলে মোটরসাইকেলে নিয়ে যায়। এরপর পরই মাদারীপুরের যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

(এএস/জেএ/অক্টোবর ০৫, ২০১৪)