কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ার চাকামইয়া ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা মজিবর ফকিরের রোষানল, নির্যাতন, হামলা ও মামলায় অতিষ্ট গামইরবুনিয়া আবাসনের বাসিন্দারা প্রসাসনের সহায়তা কামনা করে সংবাদ সম্মেলন করেছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার মো.তৌহিদুর রহমান (সিআইপি) মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য আবাসনের বাসিন্দা ডলি বেগম বলেন, গত ২৭ মে আবাসনের পুকুরের বাঁধ কেটে প্রায় ৯০ হাজার টাকার মাছ চেয়ারম্যান ও তার লোকজন লুট করে নেয়। এ সময় আবাসনের ৭০ পরিবার তাদের বাঁধা দিলে চেয়ারম্যানের লোকজন নারীদের স্লীলতাহানি করে। পড়ে খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে। এ ঘটনায় চেয়ারম্যান মজিবর ফকিরকে আসামী করে একটি মামলা করেন আবাসনের বাসিন্দা কহিনুর বেগম। এ মামলার পর থেকে আতংকে রয়েছে আবাসনের বাসিন্দারা।

গ্রামবাসীরা বলেন চেয়ারম্যানের হুমকি থেকে বাঁচতে চেয়ারম্যানসহ ছয়জনের বিরুদ্ধে সাত ধারা মামলা রুজু করেন।

এ ঘটনায় ক্ষিপ্ত গ্রামবাসীদের বিরুদ্ধে একটি হত্যা ও একটি চাঁদাবাজী মামলা দায়ের করা হয় চেয়ারম্যানের ইন্ধনে। যা বর্তমানে সিআইডি ও পটুয়াখালী পুলিশ সুপারের তদন্তাধীণ রয়েছে।

সংবাদ সম্মেলনে গ্রামবাসীরা অভিযোগ করেন, চেয়ারম্যানের মুখোশধারী সন্ত্রাসী বাহিনীর ভয়ে তারা আতংকে দিনরাত পার করছেন। তারা তাদের নিরাপত্তা দাবি করছেন প্রশাসনের কাছে

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মজিবর ফকির মুঠোফোনে জানান, তার কোন বাহিনী নেই এবং কারো বিরুদ্ধে কোন মামলা করেন নি। নির্বাচনে প্রতিপক্ষরা তাকে ফাঁসাতে তার বিরুদ্ধে মিথ্যা কুৎসা ছড়াচ্ছে। আর যারা সংবাদ সম্মেলন করেছে তারা আবাসনের বাসিন্দা না।

(এমকেআর/এসপি/জুলাই ২৮, ২০২২)