স্পোর্টস ডেস্ক : সব জল্পনা-কল্পনা এক পাশে রেখে অবশেষে আবার ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি গায়ে জড়াবেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রোববার রায়ো ভায়োকানোর বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবেন তিনি। পর্তুগিজ সুপারস্টার নিজেই জানিয়েছেন এ খবর।

চলতি মাসের শুরুতেই খবর বের হয়েছে, ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে অন্য কোনো ক্লাবে যেতে চান রোনালদো। কারণ এবারের মৌসুমের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না ইউনাইটেড। তাই চ্যাম্পিয়ন্স লিগ খেলা কোনো ক্লাবে যেতে চান তিনি।

তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইউরোপের কোনো বড় ক্লাব রোনালদোকে নিতে আগ্রহ দেখায়নি। উল্টো গুঞ্জন শোনা গেছে বায়ার্ন মিউনিখ, চেলসি, প্যারিস সেইন্ট জার্মেই ও অ্যাটলেটিকো মাদ্রিদের মতো ক্লাবগুলো নাকি রোনালদোকে একপ্রকার প্রত্যাখানই করে দিয়েছে।

এরই মধ্যে এবার নতুন খবর নিয়ে এলেন রোনালদো। প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক সফরে ইউনাইটেডের সঙ্গে অস্ট্রেলিয়া ও থাইল্যান্ড সফরে যাননি পাঁচবারের ব্যালন ডি অর জয়ী ফুটবলার। তখন আরও শক্ত হয় রোনালদোর ক্লাব ছাড়তে চাওয়ার গুঞ্জন।

কিন্তু প্রায় এক মাস পেরিয়ে গেলেও নতুন ঠিকানা পাননি তিনি। তাই রোববার স্প্যানিশ ক্লাব রায়ো ভায়োকানোর বিপক্ষে ম্যাচ দিয়ে ইউনাইটেডের জার্সিতেই ফিরছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এক প্রশ্নের জবাবে তিনি লিখেছেন, ‘রোববার রাজা খেলবেন।’

রায়ো ভায়োকানোর আগে অবশ্য আজ (শনিবার) বাংলাদেশ সময় বিকেল ৫টায় অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। এই ম্যাচের স্কোয়াডে রোনালদোকে রাখেননি ইউনাইটেড কোচ এরিক টেন হাগ। তবে রোববারের ম্যাচে খেলবেন রোনালদো।

(ওএস/এসপি/জুলাই ৩০, ২০২২)