বিনোদন ডেস্ক : দেশি ওটিটি প্লাটফর্ম ‘ঝাক্কাস’ নিয়ে আসছে নতুন ওয়েব সিরিজ। নাম ‘হাই অন লাইফ’।অ্যাডভেঞ্চার, ক্রাইম, রোমান্স, থ্রিলার; সবই আছে এই এক সিরিজে। প্রোমো দেখে সেই আভাসই মিললো।

‘হাই অন লাইফ’র চিত্রনাট্য লিখেছেন ফরহাদ হোসেন। আরিফ এ আহনাফের পরিচালনায় এতে অভিনয় করেছেন জাকিয়া বারি মম ও তানভীর হুরাইরা। আরও আছেন ওয়াহিদা হুসেইন, আবীর মির্জা, আসিফ খান, রাশেদ মামুন অপু, জয়শ্রী কর জয়া, মোমেনা চৌধুরী, করভী মিজান রিভি, মাসুম বাশার ও আরও অনেকেই।

এ সিরিজে কাজের অভিজ্ঞতা জানিয়ে জাকিয়া বারী মম এক ভিডিও বার্তায় বলেন, ‘ইট ওয়াজ এ এমিজিং। এই সিরিজটি করে আমার জানা হয়েছে বাংলাদেশ আসলে অনেক অনেক সুন্দর। বান্দরবানের দারুণ সব লোকেশনে ঘুরে ঘুরে শুটিং করেছি। সেখানকার গ্রামের মানুষ, খাবার; সবকিছু ছিল অসাধারণ। আমার তো ফিরে আসতেই ইচ্ছে হচ্ছিল না।

পরিচালক খুব সিরিয়াস হয়ে কাজটি করেছেন। সবাই খুব মজা করে এখানে কাজ করেছি। পুরো সিরিজটাতে অ্যাডভেঞ্চার আছে। থ্রিল আছে। মানে সব পাবেন দর্শক। সবাইকে আমন্ত্রণ জানিয়ে বলবো- জাস্ট এনজয় ইট।’

পরিচালক আহনাফ জানান, ওয়েব সিরিজের প্রথম সিজনটি ৬ পর্বে প্রকাশ হবে ঝাক্কাসে। আজ ৪ আগস্ট jhakkas.tv - এই ঠিকানায় লগইন করে বিনামূল্যেই উপভোগ করা যাবে ‘হাই অন লাইফ’। পাশাপাশি প্লে স্টোর থেকে ঝাক্কাস অ্যাপ ডাউনলোড করেও দেখা যাবে সিরিজটি।

প্রসঙ্গত, এর আগে ‘ঝাক্কাস’- এ মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘ব্রাদার ইন ল’। চলতি বছরের প্রথমদিন ১ জানুয়ারিতে সিরিজের প্রথম পর্বটি প্রকাশ পায়। মাসুদ জাকারিয়া সাবিন পরিচালিত কমেডি-ড্রামা ঘরানার সিরিজটি মুক্তির পর থেকেই দেশি-বিদেশি দর্শকের নজর কেড়েছে।

(ওএস/এসপি/আগস্ট ০৪, ২০২২)