ময়মনসিংহ প্রতিনিধি : সাংবাদিক গোলাম ফারুক (৪৯) আর নেই। সোমবার রাত ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। তিনি দৈনিক বণিক বার্তার ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার রাত ৯টার দিকে ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় গ্রামের বাড়ি পোশমাইলে অবস্থানের সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন গোলাম ফারুক। এরপর দ্রুত তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে রাত ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাম ফারুকের ভাই মো. সেলিম ও বণিক বার্তার সহযোগী সম্পাদক এসএ মামুন সংবাদ মাধ্যমকে এসব তথ্য জানান।

মঙ্গলবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবে গোলাম ফারুকের প্রথম জানাজা হবে। পরে বিকেল ৫টায় ফুলবাড়ীয়া বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে হবে তার দ্বিতীয় জানাজা। এরপর নিজ গ্রাম পোশমাইলে তাকে দাফন করা হবে।

গোলাম ফারুক বণিক বার্তার আগে দৈনিক সমকালে ফিচার সম্পাদক ও এফএম রেডিও স্টেশন এবিসিতে প্রধান প্রযোজক হিসেবে কাজ করেছেন। এছাড়া বিনোদন সাময়িকী আনন্দভুবনে সম্পাদক ও দৈনিক ভোরের কাগজেও কাজ করেছেন তিনি।

উল্লেখ্য, গোলাম ফারুক ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া) আসনে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মুসলেম উদ্দিনের দ্বিতীয় ছেলে।

বাংলা ৭১ সম্পাদকের শোক : সাংবাদিক গোলাম ফারুকের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক বাংলা ৭১ ও অনলাইন নিউজ পোর্টাল উত্তরাধিকার ৭১ নিউজ সম্পাদক প্রবীর সিকদার। তিনি তাঁর আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

(ওএস/অ/অক্টোবর ০৭, ২০১৪)