দীপক চন্দ্র পাল, ধামরাই : ধামরাই উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে বঙ্গবন্ধু পুত্র শেখ কামালের ৭৩ তম জন্মদিন পালন উপলক্ষ্যে শিশু কিশোরদের নিয়ে এক চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগিতা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ধামরাইয়ে।

ধামরাই উপজেলা মিলনায়তনে শুক্রবার সকাল সাড়ে এগারটায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে ধামরাইয়ের ইউএসনও র সভাপতিত্বে অনুষ্ঠিত এসভায় প্রধান অতিথি ছিলেন ধামরাইয়ের এমপি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধামরাইয়ের মেয়র গোলাম কবীর, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ সোহানা জেসমিন মক্তা ধামরাই উপজেলার পঃপঃ ও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর রিফফাত আরা, ধামরাই থানার ওতি অপারেশন বাবু নির্মল সহ অনেকে বক্তব্য রাখেন।

এর পর অুনষ্ঠিত হয় ধামরাইয়ের ১৬০ জন মুক্তিযোদ্ধাদের মাঝে মুক্তিযোদ্ধা সনদ ও স্মার্ট কার্ড বিতরন। প্রধান অতিথি ধামরাইয়ের এমপি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ মুক্তিযোদ্ধাদের হাতে স্মার্টকার্ড তুলে দেন।

এর পর বঙ্গবন্ধু পুত্র শেখ কামালের ৭৩ তম জন্ম দিন পালন উপলক্ষ্যে অংশ নেয়া শিশু কিশোরদের হাতে চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

(ডিসিপি/এএস/আগস্ট ০৫, ২০২২)