স্টাফ রিপোর্টার : বাংলাদেশ পুলিশের বিশেষ শাখা অপরাধ তদন্ত বিভাগ বা ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) এর চট্টগ্রাম জেলায় কর্মরত ইন্সপেক্টর মোহাম্মদ হোসাইন অসুস্থ্য হতে আরোগ্য লাভে সকলের নিকট দোয়া চেয়েছেন।

জানা যায়, গত ২৩ জুলাই খাগড়াছড়ির সদর থানা থেকে সিআইডির কাছে খবর আসে ইট ভাটায় একটি অজ্ঞাত লাশ পাওয়া গেছে। লাশটি ছিল ৪/৫ দিন আগের পঁচা গলিত। লাশের পরিচয় সনাক্ত করা স্থানীয় থানার পক্ষে কঠিন হয়ে পড়ে। এমন সংবাদ পেয়ে উর্ধ্বতন অফিসারের নির্দেশে ইন্সপেক্টর মোহাম্মদ হোসাইন ও সিআইডির ফরেনসিক টিমের সদস্যরা দুপুরে রওয়ানা হন খাগড়াছড়ির উদ্দেশ্যে। সেখান থেকে কাজ শেষ করে ওই দিনেই দামপাড়া পুলিশ হেডকোর্য়াটারে ফিরেন। পরে ওখান থেকে দক্ষিণ খুলশী নিজ বাসায় যাওয়ার পথে সিএমপির শ্যুটিং ক্লাবের সামনে (স্লিপ করে) মোটর সাইকেল দুর্ঘটনার শিকার তিনি। পরে ভেতর থাকা দায়িত্বরত পুলিশ সদস্যরা দৌঁড়ে এসে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে চমেক হাসপাতালে নিয়ে যান। পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও নগরীর একটি বেসরকারি হাসপাতালে অপারেশন হাতে অস্ত্রপচার সম্পন্ন করে বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

ইন্সপেক্টর মোহাম্মদ হোসাইন মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করে এক ক্ষুদে বার্তায় জানান, অশেষ আল্লাহর রহমতে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি। পুরোপুরি সুস্থ্য হতে বন্ধু বান্ধব, সহকর্মী ও শুভকাংখীদের কাছে দোয়া কামনা করছি।

(জেজে/এএস/আগস্ট ০৫, ২০২২)