দিলীপ চন্দ, ফরিদপুর : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা সার্বিক সহযোগিতায় এক প্রদর্শনী ফুটবল ম্যাচ আজ শুক্রবার বিকেলে শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

এতে প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র কে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব উপার্জন করে। আবাহনীক্রীড়া চক্র।

উত্তেজনাপূর্ণ এই খেলার প্রথমার্ধে বিজয়ী দলের পক্ষে আবুল হাসান এবং দ্বিতীয়ার্ধে ফাইজুর আবাহনীর পক্ষে জয় সূচক গোল দুটি করেন।

এর আগে খেলায় প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন করেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। এছাড়া তিনি এই ম্যাচটিতে পুরো সময় মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

খেলার সমাপনীতে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অতুল সরকার।

প্রতিযোগিতার এই খেলায় ‌ আবাহনী দল ২ -০ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। এ সময় উভয় দলের খেলোয়াড় কর্মকর্তা সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আমিনুর রহমান ফরিদ। গুরুত্বপূর্ণ খেলাটি পরিচালনা করেন ‌ রেফারি জহিরুল ইসলাম জিন্নাহ, সাইফুল ইসলাম ও তোফাজ্জেল হোসেন। চতুর্থ রেফারি সাইফ দোহা দর্শন।

উল্লেখযোগ্য সম্পদ দর্শক এই খেলার উপভোগ করে।

(ডিসি/এএস/আগস্ট ০৫, ২০২২)