ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা : বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা ০৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাড উম্মে কুলসুম স্মৃতি বলেছেন-হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এই বাংলাদেশ।

জাতির পিতার বঙ্গবন্ধুর কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার যতবার ক্ষমতায় এসেছে দেশে উল্লেখযোগ্য উন্নয়ন সাধিত হয়েছে। বাংলাদেশ যতদিন থাকবে বর্তমান সরকারের দৃশ্যমান এই উন্নয়ন চির স্মরনীয় হয়ে থাকবে।

সোমবার সন্ধায় এমপির নিজস্ব বাস ভবনে পলাশবাড়ী প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর দৌহিত্র ও মাননীয় প্রধানমন্ত্রীর আইটি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় দেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে রুপান্তরিত করার জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন।

একটি বিশেষ মহল আওয়ামী ও সরকারকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিভিন্ন কুট কৌশল অবলম্বন করে অপপ্রচারে লিপ্ত রয়েছেন।সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সরকারের এই উন্নয়নের কর্মকান্ড গণমাধ্যমে তুলে ধরার জন্য তিনি আহবান জানান।

এসময় উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, বরিশাল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম,মনোহরপুর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব রিপনসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(এসআইআর/এএস/আগস্ট ০৯, ২০২২)