জাহেদ সরওয়ার, কক্সবাজার : মঙ্গলবার রাত সাড়ে ১২ টার সময় মহেশখালী থানাধীন বড় মহেশখালী ইউনিয়নের অন্তর্গত বড় ডেইল গ্রামস্থ ফকিরা কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মহেশখালী টু চকরিয়া গামী রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবু বক্কর, এএসআই জসিম উদ্দিন, এ এস আই জাহিদ হোসেন এর নেতৃত্বে একটি টিম বান্দরবান হইতে চকরিয়া হয়ে মহেশখালীতে ঢোকার সময় ৮০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ দুইজন আসামি সহ আটক করা হয়।

চোলাই মদ সমূহ বান্দরবান হইতে নিয়ে এসে চকরিয়াতে গাড়ি বদল করে সিএনজি নং কক্সবাজার থ ১১-২৪৯৪ যোগে আসামি ১) মোজাম্মেল হক (৪০) পিতা-মৃত হাবিবুর রহমান গ্রাম দেবাঙ্গা পাড়া, ৪ নং ওয়ার্ড বড় মহেশখালী ২) নেজাম উদ্দিন(৪০) পিতা-মৃত গোলামবারী গ্রাম মনু মিয়া সিকদার পাড়া বড় মহেশখালী গন আনয়ন করার সময় গ্রেফতার হয়। ২ নং আসামি নেজাম উদ্দিন উক্ত সিএনজির ড্রাইভার এবং ১ নং আসামি মোজাম্মেল হক উক্ত সিএনজির মালিক।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে তারা দীর্ঘদিন যাবত এইভাবে পাহাড়ি এলাকা হইতে চোলাইমদ সংগ্রহ করে বেশি লাভের আশায় মহেশখালী এলাকার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। ৮০০ লিটার চোলাই মদ এবং বহনকৃত সিএনজি হেফাজতে নিয়ে এবং উক্ত ২ জন আসামিকে আটক করে এই সংক্রান্তে নিয়মিত মামলা রেকর্ড করা হয়েছে।

(জেএস/এসপি/আগস্ট ০৯, ২০২২)