নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে একই সড়কে পাশাপাশি এলাকায় মাত্র ৮ ঘন্টার ব্যবধানে পৃথক দূর্ঘটনায় বাবা ও শিশু সন্তানের  মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন নিহত শিশুর মাসহ মোট ৩জন। শনিবার দিনগত রাত ৮ টার দিকে বিপরীতমুখি দুটি মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। 

এই দূর্ঘটনায় নিহতরা হলেন, নওগাঁর মান্দা উপজেলার ভেবড়া গ্রামের রথিন্দ্রনাথ মন্ডল (২৯) ও তার তিন বছর বয়সী শিশু সন্তান রাধাগোবিন্দ ওরফে হৃদয়। আহতরা হলেন, নিহত শিশুর মা পূজারানী (২১) , মহাদেবপুর উপজেলার পাতনা গ্রামের জলিলের ছেলে ফাইম হোসেন (২২) ও ফাইম হোসেনের স্ত্রী মোছাঃ রিয়া আক্তার (১৯)।

স্থানীয়রা জানান, মান্দা উপজেলার ভেবড়া গ্রামের রথিন্দ্রনাথ তার স্ত্রী পূজারানী ও ৩বছর বয়সী ছেলে সন্তান রাধাগোবিন্দ ওরফে হৃদয়কে সাথে নিয়ে তার শ্বশুড় বাড়ি নওগাঁর মহাদেবপুর উপজেলার শিকারপুর গ্রাম থেকে একটি মোটরবাইক যোগে নিজ বাড়ি মান্দা উপজেলার ভেবড়া গ্রামে ফেরার পথে শনিবার (১৩আগষ্ট) সন্ধ্যার পর (রানীপুকুর-বেলিব্রীজ) বলিহার ব্রীজের মাঝামাঝি শিকারপুর নামক স্থানে পৌছালে দুটি মোটরবাইক মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা বাবা-মা ও শিশু সন্তানসহ অপর মোটরসাইকেলের আরোহী স্বামী ফাইম হোসেন ও তার স্ত্রী মোছাঃ রিয়া আক্তার, মোট ৫জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক বাবা ও শিশু সন্তানকে মৃত ঘোষনা করেন।

নওগাঁ সদর হাসপাতালে বাবা ও শিশু সন্তানের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পরই দায়িত্বরত চিকিৎসক বাবা ও শিশু সন্তানকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত ৩ জনের মধ্যে গুরুতর জখম অবস্থায় ফাইম হোসেন কে রামেক হাসপাতালে রের্ফাড করেন। অপর আহত পূজারানী ও মোছাঃ রিয়া আক্তার নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য এই ঘটনার মাত্র ৮ ঘন্টা আগে একইদিন দুপুরে একই সড়কের পাশাপাশি এলাকার খোর্দ্দনারায়নপুর "লাটাহার" ব্রীজ নামক স্থানে সাইড থেকে হঠাৎ করে একটি মাটিবাহী ট্রাক্টর সড়কে ওঠায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের নিচে পড়ে পানির নিচে তলিয়ে শিমুল হোসেন ও তার অন্ত:সত্বা স্ত্রী জেনিয়া আক্তার নিহত হন।

(বিএস/এসপি/আগস্ট ১৪, ২০২২)