স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুর মহানগর পুলিশ (জিএমপি) চলমান বিশেষ অভিযানে গত ২৪ ঘন্টায় অস্ত্রগুলি, চাপাতি, চাকু ও মাদকসহ ২০জনকে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ।

জিএমপি‘র সহকারী পুলিশ কমিশনার (ডিবি-মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, সোমবার রাতে জিএমপি সদর থানার লক্ষীপুরা এলাকায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিদেশী ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলিসহ মাহাবুবুর রহমান সজিব (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত গাজীপুর মহানগরীর সদর থানাধীন লক্ষীপুরা এলাকার মোঃ আবুল হাশেমের ছেলে সজিব(৩০)।
এছাড়া সদর থানা মারিয়ালী এলাকায় অভিযান চালিয়ে মাদক কেনাবেচার সময় স্বামী-স্ত্রীসহ ৭ জনকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ২৭ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেপ্তাররা হলো স্থানীয় বাসিন্দা মোঃ মাহফুজুর রহমান মিঠু (৩৫), মোঃ সায়েল (২০), মোসাঃ মুক্তা বেগম (৪২), মোঃ বাবু (২৮), বাবুর স্ত্রী মোসাঃ রানু খাতুন (২১), মোসাঃ আজিরন (৪০), মোঃ হিমেল (৩০)।

জিএমপি’র বাসন থানার ভোগড়া এলাকার ভাওয়াল পয়েন্ট সংলগ্ন ঢাকা-ময়মনসিংহগামী মহাসড়কের উপর দস্যূতা চালানোর চেষ্টাকালে ১টি সুইচ গিয়ার চাকু, ২টি ধারালো চাপাতিসহ মোঃ সাব্বির (২৩), মোঃ সুজন মিয়া (২৩) ও মোঃ সোহেল রানা (২২) নামের তিন যুবককে গ্রেপ্তার করা হয়।

এছাড়া বাসন থানার ভোগড়া পেয়ারা বাগান এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ৯৩পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আলমগীর হোসেন (২৫), মোঃ সুমন (১৯), মোঃ মুন্না (৩০), মোঃ আল আমিন (৩২) নামে চার মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করা হয়েছে।

জিএমপির টঙ্গী পশ্চিম থানা পুলিশের এক অভিযানে ইম্পেরিয়াল হসপিটালের সামনে থেকে ২০৫পিস ইয়াবাসহ মোঃ সাঈদ (৪০), মোঃ নয়ন মিয়া ( ৩৩), মোঃ রাজু (২৫) নামের তিনজনকে গ্রেপ্তার করা হয়।

জিএমপির গাছা থানা পুলিশ জাঝর সাকিনস্থ জাঝর স্ট্যান্ডের পূর্ব পাশে ধীরাশ্রমগামী রোডস্থ জনৈক রফিকুল ইসলামের দোকানের সামনে থেকে ১৬২পিস ইয়াবাসহ মোঃ ওয়াসিম ফকির ওরফে ফয়সালকে (২৬) গ্রেপ্তার করেছে।

জিএমপির টঙ্গী পূর্ব থানার পুলিশ অভিযান চালিয়ে ৫০ পিসসহ মোঃ শরিফ মিয়া (২) নামে একজনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

(এস/এসপি/আগস্ট ১৬, ২০২২)