একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভে জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি বলেছেন, ২০০৫ সালের ১৭ আগস্ট বাংলাদেশের ইতিহাসের কলঙ্কময় দিন। বিএনপি-জামায়াত বাংলাদেশকে উগ্র মৌলবাদী রাষ্ট্র গড়ার চক্রান্ত করে আসছিল। তার চূড়ান্ত মহড়া ছিল ১৭ আগস্ট। 

বুধবার বেলা ১২ টায় পাংশা পৌর শহরের ট্যাম্পুষ্ট্যান্ড মোড়ে অবস্থিত উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কালিবাড়ি মোড়ে এসে সমাবেশে রূপ নেয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম আরও বলেন বিএনপি-জামায়াত দেশকে অন্ধকারে নিয়ে গিয়েছিল। শেখ হাসিনা সেই অন্ধকার রাষ্ট্র থেকে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্যে ও দেশের উন্নয়নের জন্যে এখনো কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নে যে সকল কাজ করছে, সে সকল কাজের দিকে খেয়াল রেখে বিএনপি জামাত পন্থী সন্ত্রাসী ও হতকারীদের নিন্দা করতে হবে এবং তাদের থেকে সাবধান থাকতে হবে আমাদের।

আর যদি আমাদের মধ্যে কোন অনুপ্রবেশকারী হটকারিতার চেষ্টা করে, তাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব। যদি কোন লোক সন্ত্রাসী কর্মকান্ড করে, সে যদি আমার দলের লোকও হয়, যদি আমার ভাইও হয় আমরা পুলিশ প্রশাসনকে বলবো এবং আমরা নিজেরাও এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো। তিনি আরোও বলেন, বিএনপির আমলে তারেক রহমান শুধু কারেন্টের খাম্বা বিক্রি করে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে নিয়ে গেছে। কোথাও একটা বিদ্যুতের তারের কানেশন দেয় নাই।আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়ন করছে এবং দেশের জনগণের শান্তি চায়।

এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছা সেবকলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(একেএমজি/এসপি/আগস্ট ১৮, ২০২২)