গোপালগঞ্জ প্রতিনিধি : শোকাবহ আগস্টে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন অ্যাটর্নী জেনারেল এ.এম আমিন উদ্দিন ।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পস্তবর্ক অপর্ণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন তারা। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় অতিরিক্ত অ্যাটর্নী জেনারেল এস.এম মুনীর,শেখ মো: মোর্শেদ, মেহেদী হাসান চৌধুরীসহ ডেপুটি অ্যাটর্নী জেনারেল ও সহকারী অ্যাটর্নী জেনারেলসহ ২৫০জন আইন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এরআগে, বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের মহাপরিচালক বিচারপতি নাজমুন আরা সুলতানা বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে দোয়া ও মোনাজাত করেন।

এসময় বিচারপতি জিনাত আরা, গোপালগঞ্জের জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শাহাদত হোসেন ভূইয়া উপস্থিত ছিলেন।

এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও পল্লীমা সংসদের উপদেষ্টা মোজাফফর হোসেন।

এদিন দুপুরে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান তিনি। পরে ফাতেহাপাঠ বঙ্গবন্ধু সহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় পল্লীমা সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি হাফিজুর রহমান ময়না, উপদেষ্টা পরিষদের সভাপতি আসাদুর রহমান নাসিম, সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, সাধারন সম্পাদক এরশাদ মনসুরসহ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(টিকেবি/এএস/আগস্ট ১৮, ২০২২)