নবী নেওয়াজ, পাবনা : পাবনা জেলাকে অপরাধ মুক্ত এবং ভেজাল ঔষধ ও পানীয় প্রস্তুতকারী কোম্পানীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করার লক্ষ্যে পাবনা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন এর নেতৃত্বে ইন্সঃ জিন্নাত সরকার,এস আই সাগর কুমার, এসআই তানভীর রহমান এএসআই আমিনুর রহমান এএসআই মহিরউদ্দিন ও ফোর্স সহ জেলা গোয়েন্দা শাখা ,পাবনার একটি আভিযানিক দল বৃহস্পতিবার ৬.১০টায় পাবনা সদর থানাধীন দক্ষিন রাঘবপুর পি এন রোড আজাদ আলী, পিতা-মৃতঃ আজাহার আলী এর মালিকানাধীন দুই তালা বসত বাড়ীর নিচ তলার ভাড়াটিয়া  কাওছার আহাম্মেদ, পিতা-মৃতঃ আব্দুস সামাদ, সাং-ছোট শালগাড়ীয়া, থানা-পাবনা সদর, জেলা-পাবনা এর মালিকানাধীন গোল্ডেন টাচ ফুড এন্ড বেভারেজ নামক কোম্পানিতে অভিযান চালিয়ে যৌন উত্তেজক ফ্রুট সিরাপ, যৌন উত্তেজক জিনসিন শরবত, যৌন উত্তেজক চকলেট জব্দ করেন। 

এ সময় পাবনা ডিবি পুলিশের উপস্থিতিতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনা জেলার সহকারী পরিচালক জহিরুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যম উক্ত কোম্পানির মালিক কাওছার আহম্মেদকে নগদ ১,০০,০০০/-(এক লক্ষ) টাকা জরিমানা ও তার কারখানা হতে প্রস্তুতকৃত বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ ও চকলেট জব্দ এবং কারখানাটি সিলগালা করেন । এ সময় উপস্থিত ছিলেন পাবনা সিভিল সার্জেন অফিসের নিরাপদ খাদ্য পরিদর্শক মাহমুদ আলম।

মানবদেহের জন্য ক্ষতিকর এসকল সিরাপ, চকলেট উৎপাদনকারীদের বারবার সতর্ক করা স্বত্তেও যারা এসকল ব্যবসা চালু রেখেছেন তারা দেশ ও জাতির শত্রু। পাবনাবাসী ও তাদের সন্তানদের স্বার্থে এসকল ব্যবসায়ীদের প্রতিহত করার জন্য সচেতন সকলে জেলা পুলিশ কে তথ্য দিন।

(এন/এসপি/আগস্ট ১৯, ২০২২)