রিপন মারমা, রাঙামাটি : রাঙামাটির কাপ্তাইয়ে বান্দরবান টু রাঙামাটি প্রদান সড়কে  প্রাইভেটকার মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়।

শুক্রবার (১৯ আগস্ট) বিকাল সাড়ে ৪ টায় দিকে বান্দরবান টু রাঙামাটি প্রদান সড়কের হাতিমারা নামক স্থানে বাঙাল হালিয়া থেকে আসা প্রাইভেট কার ঢাকা মেট্রো-(গ)- ২৮--১৭০৪। বিপরীত দিক রাইখালি মতিপাড়া তালতলী এলাকা আসা মটর সাইকেলের চট্রমেট্রো ল ১৬-০৭১৭ F-Z-5 মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটর সাইকেল চালক সুইসাই মং মারমা (৩৫) সংঘর্ষের ফলে ছিটকে মাথা থেতলে হয়ে ঘটনাস্থলেই মারা যায়। নিহত সুইসাই মং মারমা মংচপ্রু মারমা ছেলে।সে বেশি দিন হয়নি নতুন বিয়ে করেছেন তার দাম্পত্য জীবন ৬-৭ মাস।

এই বিষয়ে চন্দ্রঘোনা থানা ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনার সংবাদ পেয়ে চন্দ্রঘোনা থানার পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে লাশ ও মোটর সাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপর রাইখালী ফেরিঘাট এলাকা থেকে প্রাইভেটকার ড্রাইভারসহ আটক করা হয়। ড্রাইভারে নাম লিটন (৪২) জামালপুর ঝাউগোড়া মেলান্দ এলাকা চাঁন মিয়া ছেলে। মোটর সাইকেল প্রাইভেট কারটি থানা হেফাজতে রয়েছে।

নিহত পরিবারে সদস্যরা থানাতে আসার পর বুঝতে পারবো। এখনো পর্যন্ত কেউ মামলা দায়ের করেন নাই। মামলা করলে আইনের ব্যবস্থা নেয়া হবে।

নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

(আরএম/এএস/আগস্ট ১৯, ২০২২)