একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : মাদকে না বলুন, এই প্রতিবাদ্যে রাজবাড়ীতে মাদক বিরোধী বিক্ষোভ, মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি ও স্মারক লিপি প্রদান করেছে রাজবাড়ী শহরবাসী। 

সোমবার (২২ আগষ্ট) সকালে রাজবাড়ী প্রেসক্লাব সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে সাধারণ জনতা, ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ প্রায় ১০ হাজার জনতা কর্মসূচিতে অংশ গ্রহণ করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন রাজবাড়ী পৌরসভার মেয়র মো. আলমগীর সেক তিতু, পৌরসভার প্যানেল মেয়র নির্মল কৃষ্ণ চক্রবর্তি শেখর, পৌর কাউন্সিলর ফারজানা ইয়াসমিন ডেইজি, এনজিও ব্যক্তিত্ব লুৎফর রহমান লাবু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ সহ প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, সম্প্রতি ঘটে যাওয়া সন্ত্রাসী, অবৈধ অস্ত্রধারী এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় জেলা, থানা, পৌর ছাত্রলীগ ও কাউন্সিলদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে জানিয়েছেন। এছাড়া প্রকৃত সন্ত্রাসী, অবৈধ অস্ত্রধারী এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে জানিয়েছেন মানববন্ধন কর্মসূচি অংশ গ্রহণকারীরা।

মানববন্ধন শেষে কর্মসূচিতে অংশ গ্রহণকারীরা একটি বিক্ষোভ মিছিল বের করে রাজবাড়ী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শেষ হয়।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বরাবর লিখিত স্মারক লিপি প্রদান করা হবে।

(একেএমজি/এসপি/আগস্ট ২২, ২০২২)