রায়পুর (লক্ষ্মীপুর)প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের প্রলোভন দিয়ে (১৪) বছরের এক কিশোরী প্রেমিকাকে ধর্ষণ করার অপরাধে সোহেল (২৪) নামের এক ধর্ষক প্রেমিককে গ্রেফতার করেছেন পুলিশ।

ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার বামনী ইউনিয়নের চর বামনী গ্রামে। এ ঘটনায় ওই কিশোরির পিতা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করলে পুলিশ ধর্ষককে গ্রেফতার করে। সে একই গ্রামের খোরশেদ আলমের ছেলে।
বৃহস্পতিবার সকালে পুলিশ ওই কিশোরিকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে। এদিকে একই সময় ধর্ষক সোহেলকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
মামলার এজাহারে জানা যায়, দীর্ঘ দিন ধরে ওই কিশোরের সাথে সোহেলের প্রেমের সর্ম্পক চলে আসছিল। প্রায় গত তিন মাস ধরে বিয়ের প্রলোভন দিয়ে লম্পট সোহেল কিশোরির সাথে দৈহিক মেলামেশা করে আসছে। এতে ওই কিশোরি তিন মাসের অন্তঃসত্তা হয়ে পড়ায় বিষয়টি তার অভিভাবকের নজরে আসে।

গত দুই দিন ধরে স্থানীয় মেম্বারসহ বিয়ের জন্য সোহেল ও তার পরিবারকে চাপ সৃষ্টি করে। এতে সোহেলের পরিবার রাজি না হওয়ায় বুধবার রাতে ওই কিশোরির পিতা বাদী হয়ে সোহেলকে আসামী করে ধর্ষণ মামলা করেন। পরে পুলিশ ধর্ষক সোহেলকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
রায়পুর থানার ওসি সোলায়মান চৌধুরী ঘটনায় ও মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, কিশোরিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতাল এবং ধর্ষককে কারাগারে পাঠানো হয়েছে।

(এমআরএস/জেএ/অক্টোবর ০৯, ২০১৪)